এবার সেই চা ওয়ালাই মোদিকে চরম অপমান করলো!

ভারতের মহারাষ্ট্রের বারামতীর বাসিন্দা অনীল মোরে। পেশায় চা বিক্রেতা। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মানি অর্ডার করে ১০০ রুপি পাঠিয়েছেন। আর লিখেছেন, অবশ্যই যেন তাঁর দাড়ি কাটেন। ভারতীয় গণমাধ্যমের খবরে এমন তথ্য জানা গেছে।

গণমাধ্যমের খবরে বলা হয়, ভারতের ইন্দাপুরে বেসরকারি একটি হাসপাতালের উল্টোদিকে ছোট্ট একটি চায়ের দোকান চালান অনীল। করোনার জেরে লকডাউনে সেই ব্যবসাতেও ভাটা পড়েছে। কোনোমতে এখন জীবন যাপন করেন অনীল ও তাঁর পরিবার।

লকডাউনে যে তাদের মতোই নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো সবচেয়ে বেশি ক্ষতির মুখোমুখি হয়েছে। তাই একপ্রকার রেগেই তিনি দেশটির প্রধানমন্ত্রী মোদিকে ১০০ রুপি পাঠান। আর লেখেন, ‘প্রধানমন্ত্রী দয়া করে দাড়িটা কামিয়ে ফেলুন আর দেশের উন্নয়ন, দারিদ্র সমস্যা সমাধানে নজর দিন’।

চা বিক্রেতার মতে, প্রধানমন্ত্রী নিজের দাড়ি না বাড়িয়ে কর্মাসংস্থানের সুযোগ বাড়াতে পারে। গত দুটি লকডাউনে প্রচুর মানুষ সমস্যায় পড়েছে, প্রধানমন্ত্রীর আগে তা দূর করা উচিত। দাড়ি বাড়ানোর বদলে তাঁর উচিত ভারতের স্বাস্থ্য পরিকাঠামো মজবুত করা। টিকাকরণের গতিওতো বাড়াতে পারেন।

১০০ রুপি মানি অর্ডার করার প্রসঙ্গে অনীল জানান, নিজের জমানো টাকা থেকে তিনি ১০০ রুপি পাঠাচ্ছেন, যাতে ভারতের প্রধানমন্ত্রী দাড়ি কামিয়ে আসল সমস্যাগুলোর দিকে নজর দেয়। পাশাপাশি অনীল এ-ও জানান, তিনি প্রধানমন্ত্রীকে যথেষ্ট সম্মান করেন। কারণ প্রধানমন্ত্রী দেশের সর্বোচ্চ নেতা। তাই তিনি তাঁকে আঘাত করতে চান না।সূত্র : কলকাতা ২৪*৭

About Admin

Check Also

মুহুর্মুহু রকেট হামলায় কেঁপে উঠলো ফিলিস্তিন!

যুদ্ধবিরতি মুলতুবি। গাজা লক্ষ্য করে দিনভর রকেট হামলা এবং বিমান হামলা চালালো ইসরায়েল। ইসরায়েলের সেনাবাহিনী …